Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাহেব বাজার কাপড়ের দোকানে অগ্নিকান্ড

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ৩:০৬ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীর সাহেব বাজার কাপড়ের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার সকালে নগরীর গণকপাড়া চৌধুরী মার্কেটে এ ঘটনা ঘটে। এতে সেখানকার তিনটি দোকানের আনুমানিক প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে জানায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। উদ্ধার করা হয়েছে আরও ২০ লাখ টাকার মালামাল।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রান্ত ফ্যাশান থেকে আগুন ছড়িয়েছে পাশের দুটি দোকানে। ওই মার্কেটের সবগুলো দোকান টিনের তৈরি।
স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সকাল ৮টা ৪০ মিনিটে দমকল কর্মীরা সেখানে পৌঁছান। দমকল কর্মীদের তিনটি ইউনিট প্রায় ২৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নেয়। আগুনে সেখানকার আরএম ফ্যাশান, প্রান্ত ফ্যাশান ও আরেকটি দোকানের মালামাল পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের সময় দোকানগুলো বন্ধ ছিলো। দোকানের মালিকরা জানান, তাদের দোকানের সব মালামাল সব আগুনে পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ