Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিআইএফএফএল-এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ ইনফ্রাস্ট্রাক্চার ফাইন্যান্স ফান্ড লিমিটেড (বিআইএফএফএল) এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা হয়েছে। সভায় শেয়ারহোল্ডারগন অর্থ বছর-২০১৭ সমাপ্ত বছরের জন্য ৬৪.০০ কোটি টাকা লভ্যাংশ অনুমোদন করেন যার মধ্যে ৪৯.০০ কোটি টাকা বোনাস শেয়ার ও ১৫.০০ কোটি টাকা নগদ লভ্যাংশ রয়েছে। এতে প্রতিষ্ঠানের বর্তমান পরিশোধিত মূলধন ২০৫৯.০০ কোটি টাকায় উনড়বীত হবে।
২০১১ সালে প্রতিষ্ঠিত অর্থ মন্ত্রনালয়ের সম্পূর্ন মালিকানাধীন এ আর্থিক প্রতিষ্ঠানটি ইতিমধ্যে দেশের বিদ্যুৎ খাত, অর্থনৈতিক অঞ্চল, টুরিজ্যম, স্বাস্থ্য ও পরিবেশবান্ধব শিল্পখাতে ১২৬৮.৭৮ কোটি টাকা অর্থায়ন করেছে ।
সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সভাপতি হেদায়েতউল্লাহ আল মামুন, সিনিয়র সচিব, অর্থ বিভাগ। আরও উপস্থিত ছিলেন পরিচালক ও শেয়ারহোল্ডার সুরাইয়া বেগম, সচিব- প্রধানমন্ত্রীর কার্যালয়, এম.এ.এন ছিদ্দিক্, সচিব-সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ; এ.আর.এম নজমুস্ ছাকিব, অতিরিক্ত সচিব- অর্থ বিভাগ (টিডিএম); প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এস.এম. ফরমানুল ইসলাম এবং মোহাম্মদ এম. খান, এসিএস, কোম্পানি সচিব সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও নিরীক্ষক প্রতিনিধিবৃন্দ। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ