Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দুই যুবতীকে গণধর্ষণ আরও ৭ আসামির খুঁজে পুলিশ

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো: নগরীর বায়েজিদ বোস্তামি থানার একটি আবাসিক এলাকায় দুই পোশাক কর্মীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় জড়িত আরও ৭ আসামীর খোঁজে অভিযান চলছে। গতকাল রোববার তাদের ধরতে ওই এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করা হয় বলে জানান থানার ওসি মোহাম্মদ মহসীন। তিনি বলেন, তাদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে আছে।
ইতোমধ্যে ৪ জনকে পাকড়াও করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের মধ্যে ২ জন ঘটনার দায়স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তাতে বাকিদের নাম ঠিকানাও প্রকাশ করেছে। মহানগর হাকিম আল ইমরান খানের আদালতে তারা এ জবানবন্দি দেন।
গত ১১ মে রাতে নগরীর বায়েজিদ থানার কুঞ্জছায়া আনন্দবাজার ১ নম্বর সড়কের একটি বাসায় দুই পোশাক কর্মী ধর্ষিত হন। এ ঘটনা জানাজানি হলে পুলিশ অভিযানে নামে। ঘটনায় জড়িত তারেক, বাছির, মেহেদী হাসান ও রুবেল নামে ৪জনকে আটক করা হয়। তাদের মধ্যে তারেক ও বাছির ওই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।
গ্রেপ্তার অন্য দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হলে আদালত মেহেদী হাসানকে তিন দিন এবং রুবেলকে এক দিন রিমান্ডের আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ