Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনলাইনে মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রূপ

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: অনলাইনে মুক্তি পেয়েছে ভিকি জাহেদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রূপ’। টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পায়। সাড়ে ১১ মিনিট ব্যাপ্তির ‘রূপ’ মুক্তির পরপরই দর্শক প্রশংসা পেয়েছে।
‘রূপ’-এ অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী ও লাক্স তারকা মুমতাহিনা টয়া। এতে তার সহশিল্পী সাগর আহমেদ। গতবছর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’তে অভিনয় করে বেশ প্রশংসিত হন টয়া। ‘রূপ’ তার দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ‘রূপ’ নিয়ে টয়া বলেন, ‘এই কাজটি করে একজন মেয়ে হিসেবে আমি মন থেকে একটা প্রশান্তি পেয়েছি। এর কারণ দর্শক ‘রূপ’ দেখলেই বুঝতে পারবেন। স্বল্পদৈর্ঘ্যটি মুক্তির পর প্রচুর ফোন, মেসেজ আসছে। সবার পজেটিভ রেসপন্স পেয়ে খুব ভালো লাগছে। কষ্টটা সার্থক বলে মনে হচ্ছে’। ‘রূপে’র গল্প লিখেছেন পরিচালক ভিকি জাহেদ নিজেই। তিনি বলেন, ‘একদিন পার না হতেই ইউটিউবে ‘রূপ’-এর প্রায় এক লক্ষ ভিউ হয়ে গেছে। এতেই বোঝা যাচ্ছে সবাই আমাদের কাজটা ভালোভাবে গ্রহণ করছেন’। তিনি বলেন, ‘রূপ’ হচ্ছে সৌন্দর্যের গল্প। সৃষ্টির আদিকাল থেকেই পৃথিবীতে শারীরিক ও মানসিক সৌন্দর্যের মধ্যে দ্ব›দ্ব চলে আসছে। ‘রূপে’ সে দ্ব›েদ্বর গল্পকেই এক নতুন আঙ্গিকে দর্শকদের সামনে উপস্থাপন করল’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ