Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওলামা পার্টির কমিটি পুনর্গঠিত

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

হাবিবুল্লাহ বেলালী সভাপতি, জুবায়ের মহাসচিব
স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মাওলানা ক্বারী হাবিবুল্লাহ বেলালীকে সভাপতি ও মাওলানা এস.এম. আল জুবায়েরকে সাধারণ সম্পাদক করে জাতীয় ওলামা পার্টির কেন্দ্র কমিটি পুনর্গঠন করেছেন। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির এই অঙ্গসংগঠনটি পুনর্গঠন করা হয়েছে।
ওলামা পার্টির পুনর্গঠিত কমিটিতে রয়েছেন- সহ-সভাপতিঃ আলহাজ্ব মাওলানা ডাঃ আব্দুল কাইয়ুম আল-আজহারী, খন্দকার মোঃ মাহবুবুল হক, মাওলানা আতিকুল রহমান, মাওলানা ক্বারী মোঃ আজিজুল হক সরকার, মাওলানা শফিউল্লাহ জেহাদী, মাওলানা এনামুল হক সিদ্দিকী, মুফতি খোরশেদ আলম, আলহাজ্ব সৈয়দ আখতারুজ্জামান মুরাদ, মাওলানা হাদিসুর রহমান, মাওলানা মোঃ ফজলুল্লাহ, মাওলানা মোঃ সোহাইল সাদী, মাওলানা খন্দকার মোঃ শফি উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদকঃ আলহাজ্ব মাওলানা আতাউল্লাহ আকমল, মাওলানা ক্বারী আব্দুল মজিদ, মাওলানা মোঃ ওবায়দুল হক, মাওলানা কামরুল ইসলাম শরিয়তপুরি, হাফেজ নাইমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদকঃ মুফতি মাওলানা শিহাব উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ