Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শ্রীপুর উপজেলা সংবাদদাতা ঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার ও শৈলাট সড়কে সম্প্রতি তিতাস গ্যাস গাজীপুর ও ভালুকার যৌথ উদ্যোগে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে প্রায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জানা গেছে, উপজেলা বিভিন্ন অঞ্চলে অগণিত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কর্মসূচির অংশ হিসেবে সম্প্রতি শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উচ্ছেদ অভিযান শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর সহকারী কমিশনার (ভূমি) মাসুম রেজা, তিতাস গ্যাস গাজীপুরের ব্যবস্থাপক সাইফুল ইসলাম, ভালুকার স্টেশন ম্যানেজার প্রকৌশলী মসিউর রহমানসহ তিতাস গ্যাসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উচ্ছেদ অভিযান কালে জৈনা বাজার নগর হাওলা এলাকার প্রায় ৭ কি.মি অবৈধ গ্যাস লাইন উপড়ে ফেলে ৫ শতাধিক গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়।
ভালুকা স্টেশন ম্যানেজার মসিউর রহমান জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানের অংশ। গাজীপুরের ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, পর্যায়ক্রমে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে এবং অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীপুরে ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ