Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অস্ত্রসহ লোকমান হোসেন (৩৮) নামে আন্তঃজেলা নৌডাকাত দলের এক সদস্যকে পাইপগানসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার দুর্গাপুর বাজার সংলগ্ন মেঘনা নদী থেকে ডাকাতি প্রস্তুতিকালে তাকে গ্রেফতার করা হয়। লোকমান হোসেন উপজেলার দুর্গাপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করে আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুকদার জানান, ডাকাতি প্রস্তুতিকালে লোকমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আগের দুইটি মামলা আছে। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে।
বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গতকাল মঙ্গলবার ডিস লাইনে কাজ করার সময় সোহেল রানা (২০) নামে এক যুবক বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়। সে গোপীনাথপুর ইউনিয়নের জয়নগর গ্রামের আব্দুল মান্নানের পুত্র। জানা যায়, উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের রামপুর গ্রামের ডিস ব্যবসায়ী মো.সেলিম মিয়ার ডিস লাইনে কাজ করতো সোহেল রানা। গোপীনাথুর ইউনিয়নের সুতারমুড়া গ্রামে ডিসের লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল রানার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ