Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী নির্যাতনের বিরুদ্ধে সঙ্গীতশিল্পী ঝুমু খানের নেতৃত্বে প্রতিবাদ সভা

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: নারী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জন্টা ক্লাব ঢাকা-১-এর উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী এবং লেজার মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. জাহানারা ফেরদৌস ঝুমু খান। গত সোমবার সকালে গুলশানে লেজার মেডিকেলের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। জন্টা ক্লাব ঢাকা-১-এর সভাপতি ডা. জাহানারা ফেরদৌস ঝুমু খান বলেন, নারী নির্যাতনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। বর্তমানে ঢাকা ও মফস্বল অঞ্চলে নারী নির্যাতন আনুপাতিকহার বেড়ে চলছে। যথাযথ বিচার না হওয়ার কারণে নারীরা নির্যাতিত হচ্ছে। আমি মনে করি এই নারী নির্যাতন, ধর্ষণ এবং অত্যাচার বন্ধে সোচ্চার হওয়া উচিৎ। তিনি বলেন, আমাদের দেশের শতকরা ৮০ ভাগ পুরুষ ভালো মনের মানুষ মাত্র গুটি কয়েক খারাপ মানুষের জন্য সমাজ কলুষিত হচ্ছে। জন্টা ক্লাব ঢাকা-৪-এর সভাপতি সালমা মাসুদ বলেন, শিশু এবং নারী নির্যাতনের ঘটনাগুলো কাম্য নয়। ঢাকা শহরটা নারীদের সেভ জোন হোক। এখানকার প্রত্যেকটি নারী নিরাপদে থাকুক। শুধু ঢাকা নয় সারাদেশ এবং বিশ্বময়নারীরা আর কোনো নির্যাতনের শিকার না হোক। উল্লেখ্য, জন্টা ক্লাব নারী উন্নয়ন এবং দুস্থ, অসহায়, সুবিধা বঞ্চিত ও নির্যাতিত নারীদের নিয়ে কাজ করে।



 

Show all comments
  • M.S. ALam ২৪ মে, ২০১৭, ১১:০১ এএম says : 0
    Only meeting, seminer is not enough for woman torture. You have to find out the cause and remedy and then you have to creat pressure to the administration and law & order situation through movement. You have to increase public consciousness. Women should give up their western based culture and should obey the rules of their own religion.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ