Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে মহাসড়কে বাস ডাকাতি : গ্রেফতার ৪

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : মহাসড়কে বাসে ডাকাতি, লুটপাট ও যাত্রীদের নির্যাতনের ঘটনায় ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর ও মুলাডুলি ইউনিয়নের ঢুলটি গ্রামে ধাওয়া করে ডাকাতদের গ্রেফতার করা হয়। ডাকাতদের হামলায় ১৫ জন যাত্রী আহত হন। এদের মধ্যে বাসের চালকসহ ৪ জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন ময়মনসিংহ জেলার নারায়নপুর গ্রামের দেদ মিয়ার ছেলে বাস চালক শামীম হোসেন (৪০), তার ছোট ভাই গাড়ির হেলপার স্বপন মিয়া (২৬), বাসের যাত্রী গাজীপুরের কালিয়াকৈর এলাকার জতিন্দ্র রাজবংশীর ছেলে উকিন্ড রাজবংশী (৩০) ও সাভার নবীনগরের নরসিংদিপুর এলাকার আব্দুল জলিল হাওলাদারের ছেলে শাকিবুল ইসলাম জাহাঙ্গীর (৩৭)। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন রংপুর মডার্ণমোড় এলাকার কুতুব উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২০), সাভারের গেন্ডা এলাকার জসিম উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (২১), সাভারের কাতলাপুর এলাকার মনির হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৭) ও ঠাকুরগাঁও রাণীশংকৈল আরাদীচন্দন টঙ্গাগঞ্জের সামসুল আলমের ছেলে ইলিয়াস আলী (২৭)। উদ্ধার হওয়া বাসযাত্রীরা জানান, ডাকাতরা অস্ত্রের মুখে গাজীপুরের চান্দুরা মোড় থেকে বাসের নিয়ন্ত্রন নেয়, তারা সংখ্যায় ১২ জন ছিল। এরা বাসযাত্রীদের সকলের নিকট থেকে মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেয়। এসময় ডাকাতদের মধ্যে একজন চালকের আসনে বসে বাসের নিয়ন্ত্রন নিজেদের হাতে নেয়। বাসযাত্রীরা অভিযোগ করে বলেন ডাকাতরা নারী যাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করে। ডাকাতদের হামলায় আহত যাত্রীরা জানান, বাসে ওঠার সাথে সাথে ডাকাতরা প্রথমে হাত-পা ও চোখ বেঁধে শারিরিকভাবে নির্যাতন করে মোবাইল ও টাকা কেড়ে নিয়ে যায়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ গ্রামের বিভিন্ন মসজিদে মসজিদে ও হ্যান্ড মাইকিং করে গ্রামবাসীর সহযোগিতা চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ