Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গুলশানে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার চকবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর অভিজাত এলাকা গুলশানের একটি সড়কের পাশ থেকে অজ্ঞাত এক তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি এক উপজাতি গারো নারীর। গতকাল শনিবার সকালে গুলশান-১ এর ১২ নম্বর রোড এলাকা লাশটি উদ্ধার করা হয়। এছাড়া পুরান ঢাকায় বিদ্যুৎস্পৃষ্টে পিপলু (২২) নামে এক যুবক নিহত হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে গুলশান-১ এর ১২ নম্বর রোডের পাশে গারো উপজাতি এক তরুণীর লাশ রক্তাক্ত অবস্থায় পড়েছিলো। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যা করে তরুণীকে গুলশান এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা।
এদিকে গতকাল শনিবার ভোর ৫টায় চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিপুল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী মোহাম্মদ হোসেন জানান, চকবাজারের সর্দার গলির খাজে দেওয়ান ১ নম্বর লেনের ৬০ নম্বর বাসায় প্লাস্টিক পণ্য তৈরির কারখানায় কাজ করার সময় পিপুল বিদ্যুৎস্পৃষ্ট হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন