Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নকল রাজনীতির কারখানা খুলেছেন খালেদা জিয়া-খালিদ মাহমুদ চৌধুরী

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খালেদা জিয়া নকল রাজনীতির কারখানা খুলে বসেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, এ নকল কারখানা থেকে অপরাজনীতি, সন্ত্রাস, নৈরাজ্য ও মাদকের উদ্ভব হয়।
গতকাল বুধবার রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের প্রত্যয়ে এ জনসভা অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী পৌর স্কুল এন্ড কলেজ মাঠে এ সভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তৃণমূল নেতাকর্মীদের আহŸান জানান খালিদ মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটে। সমাজ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের শিকড় উপড়ে ফেলতে হবে। জামায়াত- শিবির, বিএনপি জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করে নিরীহ মানুষ হত্যা করে দেশে অরাজকতা সৃষ্টি করেছিল। তাদের সমূলে উৎপাটন করতে হবে। জেলার নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনও বিকল্পই নেই। তাই আগামীতেও নৌকার বিজয়ের জন্য কাজ করুন।
এর আগে রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি জনগনের সঙ্গে ভাঁওতাবাজি করছে। তারা অপপ্রচার চালিয়ে জনগনকে বিভ্রান্ত করতে চায়। এটার বিরুদ্ধে আওয়ামী লীগকে কাজ করতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নাই। নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ির কোন সুযোগ নাই। জেলার একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় সাংগঠনিক অবস্থা তুলে ধরেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালিদ মাহমুদ চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ