Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা ভারত থেকে ফেনসিডিল আনি আর ইলিশ পাচার করি -না’গঞ্জ সদর সার্কেল এএসপি

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (না’গঞ্জ) উপজেলা সংবাদদাতা : আমরা ভারত থেকে ফেনসিডিল মিয়ানমার থেকে ইয়াবা আনি আর আমাদের দেশের ইলিশ ঐ দেশে পাচার করি। দুর্ভাগ্য আমাদের। সন্ধ্যা বেলা হলে আমরা গরু, ছাগল, ভেড়া, হাস-মুরগির খবর নিলেও আমার সন্তান, পড়তে বসলো কি-না ? কাজে মনোনিবেশ করল কি-না সে কোথায় আছে সেই খবর রাখি না। রাতে ঘুমানোর কথা কিন্তু আমার সন্তান কেন দিনে ঘুমায় সে খবর রাখি না। নারায়ণগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফোরকান শিকদার শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকায় মাদক বিরোধী এক অনুষ্ঠানে এসব কথা বলেছেন।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, যাদের দায়িত্ব তারা হাত গুটিয়ে বসে আছেন। প্রতি উপজেলায় মাসে একটা করে অভিযান চালালেওতো অনেক কাজ হয়। তিনি প্রশ্ন তুলে বলেন, আমি মাদক বিরোধী, ওসি মাদক বিরোধী, আওয়ামী লীগের সভাপতিও সচেতন, আপনারাও সচেতন তাহলে মাদক বিক্রি করে কারা? এখানে গ্যাপ আছে বলেও তিনি উল্লেখ করেন। মাদকের ভয়াবহ পরিনতি স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, একটি গোটা পরিবার ধ্বংসের জন্য একটি মাদকসেবী সন্তানই যথেষ্ট, আর কোন শত্রুর প্রয়োজন হয় না। তিনি হতাশা প্রকাশ করে বলেন, মাদক বিরোধী সভা করলে কাক্সিক্ষত লোকও পাওয়া যায় না ।
তৈরি পোশাক ব্র্যান্ড সেইলর এবং ওমর ফারুক ফাউন্ডেশনের উদ্যোগে এ অনুষ্ঠান হয়। এতে মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাব। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুহাম্মদ সরাফত উল্লাহ, পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, থানা আ’লীগের সভাপতি মজিবুর রহমান, ওমর ফারুক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ মোঃ ওমর ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমরা ভারত থেকে ফেনসিডিল আনি আর ইলিশ পাচার করি -না’গঞ্জ সদর সার্কেল এএসপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ