Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১০

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ১০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ঈশ্বরগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ৮ জন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মল্লিকপুর এলাকায় সকাল সাড়ে ৭টায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালকসহ বাসের ৮জন যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. রোকনোজ্জামানের নেতৃত্বে একটি দল ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। গুরুতর আহতরা হলেন- উপজেলা দরুন বড়বাগ গ্রামের মোহাম্মদ আলী, তার মেয়ে বিলকিছ বেগম, একরাম মোল্লার ছেলে ইয়াছিন, রাবিয়া আক্তার, মাইজবাগ গ্রামের হাসিম উদ্দনের ছেলে আব্দুর রহিম, বড়ডাংগ্রী গ্রামের আব্দুল বারিক, কিশোরগঞ্জ গাইডাল এলাকার মো. আজিজুল ও বগুড়ার শিবগঞ্জের সুরুজ মিয়ার ছেলে ট্রাক চালক রবিউল। এদের মধ্যে আব্দুর রহিম, রবিউল, মো. আজিজুলকে আশঙ্খা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার পৌর এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়। এ সময় আহত হয়েছে আরো ২জন। জানা যায়, বুধবার রাত প্রায় ১২টায় মহাসড়কের চট্টগ্রাম মুখি পোল্ট্রি মুরগীর গাড়ীকে ঢাকাগামী রয়েল সিমেন্ট এর একটি ট্রাক একই লেনে বিপরীত মুখ থেকে এসে মুখোমুখি মেরে দিলে উক্ত দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পোল্ট্রি গাড়ীর হেলপার আবুল খায়ের (৩৫) ও সিমেন্টবাহী গাড়ীর চালক মোহাম্মদ হাসান (২২) মৃত্যুবরণ করে। এছাড়া আরো ২জন আহত হয়েছিল এসময়। আহতদের মাতৃকা হাসপতালে ভর্তি করা হয়েছে। নিহত আবুল খায়ের এর বাড়ী কুমিল্লা জেলার লাঙ্গলকোট এবং হাসান এর বাড়ী নোয়াখালী।
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, কুষ্টিয়ার দৌলতপুরে মোটরসাইকেলের সাথে আলগামনের মুখোমুখি সংঘর্ষে স্বপন (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার ভেড়ামারা থেকে মোটরসাইকেল যোগে দৌলতপুরের আল্ল­­ারদর্গা যাওয়ার পথে আল্ল­­ারদর্গা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী আলগামনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরাসইকেল চালক স্বপন গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ