Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যাডমিন্টনে সেরা হাত্রাপাড়া বিদ্যালয়

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের বার্ষিক কর্মসূচীর আওতায় করিমগঞ্জে শেষ হলো ব্যাডমিন্টন প্রতিযোগিতা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় ক্রীড়া পরিদপ্তরের এই প্রতিযোগিতায় বালক-বালিকা একক এবং বালক দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়।
গতকাল দিন ব্যাপি এই আয়জনে বালক একক ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের মিঠুন মিয়া এবং রানার আপ হয়েছেন হাত্রাপাড়া আদর্শ দাখিল মাদ্রাসার আশরাফুল ইসলাম। বালিকা একক ইভেন্টে সেরা হয়েছেন হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের জ্যোতি আক্তার এবং দ্বিতীয় হয়েছেন পিটুয়া উচ্চ বিদ্যালয়ের মনি আক্তার। এছাড়া বালক দ্বৈত ইভেন্টে সেরা হয়েছেন হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের নাহিদুল ইসলাম এবং মোফাচ্ছেল হক জুটি। রানার আপ হয়েছেন পিটুয়া উচ্চ বিদ্যালয়ের নাইমুল হক উৎসব এবং মাসুম মিয়া জুটি। কিশোরগঞ্জ জেলা ক্রীড় অফিসার আল আমিন সবুজের সার্বিক তত্ত¡াবধানে এই আয়োজন শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন করিমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সত্যজিত রায় দাশ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো: আলী আসকর খোকন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমানসহ স্কুল পরিচালনা পর্ষদের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ