Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূর্তি স্থাপনকারীদের ক্ষমতার উৎস কোথায় জাতি জানতে চায় -মুসলিম লীগ

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী আশ্বস্ত করার পরও বাংলাদেশ সুপ্রীম কোর্ট পাঙ্গন তথা জাতীয় ঈদগাহ ময়দানের পাশ থেকে গ্রিক দেবীর মূর্তি এখনো অপসারিত না হওয়াটা দূর্ভাগ্যজনক। মূর্তি স্থাপনকারীদের ক্ষমতার উৎস কোথায় তা জাতি জানতে চায়। আসন্ন মাহে রমজানের আগেই সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিস দেবীর মূর্তি অপসারিত করতে হবে। “সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারন ও রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে” সিলেট জেলা ও সিলেট মহানগর মুসলিম লীগের যৌথ উদ্যোগে সিলেট কোর্ট চত্ত¡রে গতকাল সকালে আয়োজিত মানববন্ধনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সিলেট জেলা মুসলিম লীগের সভাপতি প্রবীন জননেতা আখলাক আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এ মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে দলের ভারপ্রাপ্ত সভাপতি সুনামগঞ্জের সাবেক এম.পি এডভোকেট বদরুদ্দোজা আহমেদ সুজা । এতে আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব কাজী আবুল খায়ের, বিশ দলীয় জোটের শীর্ষ নেতা ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আবদুর রকিব, এস.এইচ খান আসাদ, সিলেট মহানগরী মুসলিম লীগের সভাপতি আবদুর শকুর শায়েস্তা, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন বোরহানাবাদী, শাহাদাৎ আহমেদ চৌধুরী যাবু, মুসলিম ঐক্য পরিষদের চেয়ারম্যান মাওলানা আসলাম রহমানী, মুফতি ফয়জুল হক জালালাবাদী, মাহাবুবুর রহমান খালেদ, মাওলানা সালেহ আহমেদ শাহবাগী, মাওলানা আবদুস সালাম। বদরুদ্দোজা আহমেদ সুজা হাওড় অঞ্চলের মানুষ হিসাবে তাদের দুঃখ দুর্দশার চিত্র তুলে ধরে বলেন, হাওর অঞ্চলের মানুষ আজ দুর্ভিক্ষের ভেতর দিয়ে যাচ্ছে, অনাহারে অর্ধাহারে মানবেতর জীবন যাপন করছে। আসন্ন রমজানে হাওড় অঞ্চল সহ বানভাসী মানুষের মাঝে বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় পন্য ও ইফতার সামগ্রী বিতরনের জন্য তিনি সরকারের প্রতি জোর দাবী জানান। দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের বলেন, মূর্তি মন্দিরে থাকবে, জাতীয় ঈদগাহে নয়। অবিলম্বে মূর্তি অপসারণ করে ১৬ কোটি ধর্মপ্রাণ মুসলমানের হৃদয়ের দাবী মেনেনি।



 

Show all comments
  • ২৬ মে, ২০১৭, ২:১৩ পিএম says : 0
    মূর্তি অপসারণ করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মূর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ