Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে মাদক ব্যবসায়ী রানা গুলিবিদ্ধ অবস্থায় আটক ২ পুলিশ আহত

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : গতকাল বুধবার দিবাগত রাত দেড় টার দিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ফেচকাঘাট ব্রিজ এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়। গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী রানাকে (৩০) ২ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ। এছাড়াও ২ পুলিশ সদস্য আহত হয়েছে।
পুলিশ জানায়, রাত দেড় টার দিকে পাঁচবিবি থানার টহল পুলিশ গোপন সংবাদে পাঁচবিবি-গোবিন্দগঞ্জ সড়কের ফেচকাঘাট ব্রিজ এলাকায় অবস্থান নেয়। গাঁজাসহ মাদক ব্যবসায়ীরা ভটভটি যোগে পাঁচবিবির দিকে আসতে থাকলে পুলিশ তাদের থামতে বলে। চোরাকারবারিরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। তাদের হামলায় এএসআই মোঃ রতন মোস্তাক ও সিপাহী আলমাছ আহত হয়। এসময় চোরাকারবারিদের গুলিতেই তাদের সহযোগী আয়নাল হোসেন রানা গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী রানাকে (৩০) ২ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। রানা পাঁচবিবি পৌর এলাকার মহাজের কলোনীর মৃত আবুল কাশেমের পুত্র। রানাকে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি করে। আহত এএসআই মোঃ রতন মোস্তাক ও সিপাহী আলমাছ স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। মাদক ব্যবসায়ী রানার বিরুদ্ধে ৬ মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ