Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রমজানে খাদ্যদ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে -লায়ন এম.এ আউয়াল

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : বাংলাদেশ তরিক্বত ফেডারেশনের মহাসচিব ল²ীপুর-১ রামগঞ্জ আসনের এমপি লায়ন এম. এ আউয়াল বলেছেন, পবিত্র রমজান মাসে যে সব অসাধু প্রতিষ্ঠান-ব্যবসায়ী খাদ্য দ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। রমজান মহান পবিত্র ও রহমতের মাস। এ মাসে যারা খাদ্যদ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টির মাধ্যমে অধিক মূনাফা অর্জনের চেষ্টা করবে তারা দেশ, জাতি ও ইসলামের দুশমন ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নানান প্রতিকূলতা কাটিয়ে বর্তমানে দেশে কোন খাদ্য সংকট নেই। গতকাল বৃহস্পতিবার বিকেলে রামগঞ্জ পৌরসভার হলরুমে রমজানে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধে ও রমজানের পবিত্রতা রক্ষার্থে সোনাপুর-রামগঞ্জ বাজার কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। রামগঞ্জ পৌর মেয়র মোঃ আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি লেয়াকত হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ভিপি, রামগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন সেলিম প্রমূখ।
লায়ন এমএ আউয়াল এমপি বৃহস্পতিবার সকালে উপজেলার উদয়নপাড়া এবং রাঘবপুরে ২ কি.মি নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশে যোগদান, রামগঞ্জ মডেল কলেজে নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মরহুম উপজেলা যুবলীগ সভাপতি এমরান হোসেন এমুর কবর জেয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ