Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ানীবাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা : প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে বিয়ানীবাজারে নির্মাণ করা হয়েছে অত্যাধুনিক মুক্তিযাদ্ধা কমপ্লেক্স। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এই প্রকল্পটি বাস্তবায়ন করে। গত বুধবার এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এ উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বক্তব্যে মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধারাই দেশের শ্রেষ্ট সন্তান।
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে মুক্তিযাদ্ধাদের ভাগ্যন্নয়নে কাজ করছে। ফলে একের পর এক প্রকল্প গ্রহণ করে তাদের সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানীত করছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হাজী এম. এ কাদিরের সভাপতিত্বে ও শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, এলজিইডি সিলেটের নির্বাহী প্রকৌশলী এ এস এম মহসীন, বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ