Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের উন্নয়নে কারিগরি শিক্ষার বিকল্প নেই -শিল্পমন্ত্রী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ৩:৩৫ পিএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কারিগরি শিক্ষার বিকল্প নেই।

শুক্রবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৭ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, দেশকে বেকার মুক্ত করতে কারিগরি শিক্ষার কোনো বিকল্প নেই। কারিগরি শিক্ষার উন্নতি ঘটাতে পারলে দেশের উন্নয়ন করা সম্ভব।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সুলতান হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে রাখেন, জেলা প্রশাসক মো. হামিদুল হক, ঝালকাঠি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিমল চক্রবর্তী, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম হারুন অর রশীদ, শিক্ষার্থী প্রত্যয় সাহা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সহসভাপতি শামসুল হক আক্কাস, সালাহ্উদ্দিন আহম্মেদ সালেক, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রকিব, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মকবুল হোসেন, পিপি আব্দুল মান্নান রসুল, চেম্বার অব কমার্সের সভাপতি মাহাবুব হোসেন।

এর আগে ঝালকাঠি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা পর্যায়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৭ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত মেলায় মোট ২০টি স্টল অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ