Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রক্তপাত ঘটিয়ে ক্ষমতায় থাকা যাবে না -খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ৩:৩৮ পিএম

স্টাফ রিপোর্টার : খুলনায় দলীয় নেতা সরদার আলাউদ্দিন মিঠু খুনের নিন্দা জানিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার ‘মিশনে’ নেমেছে।

সরকারকে হুঁশিয়ার করে বিএনপি চেয়ারপারসন বলেন, “রক্তপাত ঘটিয়ে জীবন কেড়ে নিয়ে ভীতি সৃষ্টি করে ক্ষমতায় টিকে থাকা যাবে না। জনগণ আর বসে থাকবে না, দুঃশাসন মোকাবেলায় অব্যাহত রক্তপাতের কর্মসূচিকে সম্মিলিত শক্তি দিয়ে প্রতিহত করবে।”

শুক্রবার এক বিবৃতিতে বেগম খালেদা জিয়া এ সব কথা বলেন।

খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফুলতলা উপজেলার সাবেক সা. সম্পাদক মিঠুকে বৃহস্পতিবার রাতে গুলি চালিয়ে হত্যা করা হয়। তার এক সহযোগীও নিহত হন ওই হামলায়। “এই হত্যাকাণ্ড কাপুরুষোচিত। দেশব্যাপী বিএনপির নেতা-কর্মীদের হত্যার মাধ্যমে হাত রক্তে রঞ্জিত করে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটিকে এখন গোরস্তানে পরিণত করা হয়েছে।”

বিএনপির বলিষ্ঠ নেতা-কর্মীদের বেছে বেছে হত্যা করা হচ্ছে দাবি করে তিনি বলেন, “মিঠুকে নির্মম কায়দায় হত্যা সরকারের ধারাবাহিক প্রাণঘাতী নৃশংসতারই আরেকটি বহিঃপ্রকাশ।”

বিরোধীদের মুখ বন্ধ রাখতে ভয় ধরাতেই মিঠুকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

 



 

Show all comments
  • pabel ২৬ মে, ২০১৭, ৪:২১ পিএম says : 1
    yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ