Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে মহানবীর (সা.) পিতা-মাতাকে নিয়ে কটূক্তি করায় ইউএনও’র বিরুদ্ধে বিক্ষোভ

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ৩:৫৩ পিএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে মহানবী (সা.)’র পিতা-মাতাকে নিয়ে কটূক্তি করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া আখতার এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লি সমাজ।

২৬ মে শুক্রবার জুমার নামাজের পর উপজেলা সদরে ইউএনও আফিয়া আখতার কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর পিতা-মাতাকে নিয়ে কটূক্তি ও অবমাননাকর উক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে ইউএনও’র অপসারণসহ শাস্তির দাবী জানানো হয়।

মুসল্লি সমাজের ব্যানারে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের তারাবির নামাজের জন্য হাফেজ নিয়োগে অনিয়ম করার বিষয়ে নির্বাহী কর্মকর্তার সাথে মুসল্লি সমাজের নেতৃবৃন্দ গত বুধবার (২৪) বিকেলে আলোচনা করতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া আকতার অপ্রাসঙ্গিক সূত্র ধরে মহান প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা ও তাঁর পিতা-মাতাকে নিয়ে কটূক্তি করে অবমাননাকর কথা বলেন। এতে ধর্মীয় অনুভূতি আঘাতসহ বিভিন্ন হুমকি ধমকিও প্রদান করেন।

ইউএনও’র অপসারণ ও শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লি সমাজের সমন্বয়কারী সাংবাদিক কাজী এম.এস এমরান কাদেরী, এসএম মোদ্দাচ্ছের, জাতীয় পাটি (এরশাদ) উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম ফজু, পৌর কাউন্সিলর আওয়ামীলীগ নেতা ইসমাঈল হোসেন আবু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম সেলিম, ছৈয়দ মো. নুরুল আমিন আজম, মো. মুজিবুল হক, নুর মোহাম্মদ, আওয়ামীলীগ নেতা মো. জসিম উদ্দিন, আমীর হোসেন, আবু তৈয়ব, আবু তালেব, মাওলানা ইমরান হোসেন, আবু তৈয়ব, মো. নূর হোসেন, মো. সোলাইমান ও জাহেদুল হক।



 

Show all comments
  • Nur- Muhammad ২৬ মে, ২০১৭, ১০:১১ পিএম says : 0
    ইউএনও আফিয়া আকতার, জনগণের টেক্সের টাকায় বেতন ভাতা নিচ্ছেন। খাচ্ছেন। চলছেন। আবার জনগণের ধর্মানুভূতিতে আঘাত করছেন। জনগণের সহিত চোখ রাঙ্গায়ে কথা বলছেন। হওয়ার কথা জনগণের সেবক। হয়ে গেলেন দাপটে শাসক। কিন্তু জনগণ ত এটা মেনে নিবে না। প্রতিবাদ করবে। প্রচন্ডভাবে তিরস্কার করবে। পরিশেষে আফিয়া আকতারকে অহংকার পরিত্যাগ করে জনগণের সেবক হওয়ার আহবান জানাচ্ছি। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ