Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশের মাতার ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশের মাতা আঞ্জুমান আরা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। গত বেশ কিছুদিন আগে তিনি ব্রেনস্ট্রোক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে তার একমাত্র ছেলে মেহেদী হাসান পলাশের রাজধানীর গোপীবাগ হুমায়ুন সাহেবের রেল গেইটের বাসায় নিয়ে আসা হয়। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে তার শারীরিক আবস্থার আবনতি ঘটলে দ্রæত ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়, কর্তব্যরত ডাক্তার এসময় তাকে মৃত ঘোষণা করেন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর। একমাত্র ছেলে, ছেলের বউ, নাতি, নাতনীসহ অগণিত আত্মীয় স্বজন রেখে গেছেন তিনি।
ইন্তেকালের আগে তার একমাত্র সন্তান দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশকে অসিয়্যত করে গেছেন তাকে যেন তার পৈতৃক বাড়ি রাজবাড়ী জেলার কালুখালি থানার দক্ষিণ কুমরিরাজ গ্রামে দাফন করা হয়। তার সে ইচ্ছা অনুযায়ী আজ শনিবার মরহুমাকে তার পৈতৃক বাড়ির পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।



 

Show all comments
  • sabuj ২৭ মে, ২০১৭, ১১:৫৪ এএম says : 0
    Fee-amanillah......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ