Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাফলংয়ে দগ্ধ ৪ জন

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের গোয়াইঘাট উপজলো জাফলং নয়াবস্তিতে দুর্বৃর্ত্তদের ছোড়া আগুনে চার ব্যাক্তি দগ্ধ হয়েছেন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- উপজেলার জাফলং নয়াবস্তি গ্রামের আলতাফ আলী ছেলে আরফান মিয়া (৪৫), কাজিম উদ্দিনের ছেলে মতিউর রহমান (৩০), সামছুল হক ছেলে সুজন (২৮) ও আব্দুল মালকির ছেলে সুহেল আহমদ (২৫)। তাদের মধ্যে আরফান মিয়া ও মতিউর রহমানের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
আহতরা জানান, প্রতিদিনের ন্যায় গত রাতে ঘুমিয়ে পড়েন। কিন্তু রাত দুইটার দিকে খাটের পাশে খোলা জানালা দিয়ে দুর্বৃর্ত্তরা পেট্রোল বা কোরোসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে তাদের চিৎকারে গ্রামের লোকজন এসে আগুন নিভায়। এছাড়া তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত আরফান মিয়া জানান, প্রতিদিনের মত গত রাতেও তিনি ঘুমিয়ে ছিলেন। রাত দুইটার দিকে তাদের বসত ঘরে আগুন দেখতে পান। এ সময় তিনি ও আহত মতিউর উঠে আগুন নেভানোর চেষ্টা করেন। তিনি অভিযোগ করে বলেন, আমরা যখন বাঁচার চেষ্টা করছি, ঠিক তখন আলমাছ ও আক্তার নামের দুই জন দৌঁড়ে পালাতে দেখেছি। আমাদের ধারণা তারাই আগুন ধরিয়েছে।পূর্ব শত্রæতার জের ধরেই এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানা-নাতির মৃত্যু
সিলেটের গোয়াইনঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানা-নাতির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টা ২০ মিনিটের সময় উপজেলার তোয়াকুল ইউনিয়নের তুরুকভাগ গ্রামে এ ঘটনা ঘটে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- তুরুকভাগ গ্রামের মৃত শরফ আলীর ছেলে ফখর উদ্দিন (৭০) ও পেকেরখাল গ্রামের কুতুব উদ্দিনের ছেলে মিজানুর রহমান (১৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ