Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

কক্সবাজারে বেস্ট বাই-এর নতুন আউটলেট চালু

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

দেশের বৃহত্তম প্লাস্টিক পণ্য সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরএফএল এবার কক্সবাজারে ‘বেস্ট বাই’-এর আউটলেট চালু করেছে। হাউজহোল্ড প্লাস্টিক, ইটালিয়ানো মেলামাইন, ফার্নিচার ও ইলেকট্রনিক্সসহ প্রায় ৩০০০ পণ্য সামগ্রী বিক্রয়ের জন্য এ আউটলেটটি চালু করা হয়েছে।  
আরএফএলের পরিচালক আরএন পাল সম্প্রতি সদর উপজেলার বাজারঘাটা এলাকায় এ আউটলেটটি উদ্বোধন করেন। এলাকাবাসীর চাহিদার প্রেক্ষিতে এটি উদ্বোধন করা হয়েছে বলে তিনি জানান।
বেস্ট বাই-এর চিফ অপারেটিং অফিসার গিয়াস উদ্দিন বিশ্বাস, সেলস্ এন্ড ডেভেলপমেন্ট হেড আলি এ মবিন, ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আরএন পল জানান, পর্যায়ক্রমে দেশের সকল স্থানে ‘বেস্ট বাই’-এর আউটলেট চালু করা হবে। ‘বেস্ট বাই’কে সর্ববৃহৎ রিটেইল চেইন শপ করার লক্ষ্যে আরএফএল কাজ করে যাচ্ছে বলেও তিনি জানান।  রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ‘বেস্ট বাই’-এর ১১৪টি আউটলেট চালু রয়েছে। উল্লেখ্য, ২০১১ সালে সাভারে আউটলেট উদ্বোধনের মাধ্যমে রিটেইল চেইন শপের জগতে পা রাখে আরএফএল ‘বেস্ট বাই’। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ