Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণভবনের বাইরে দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ পুলিশের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১০:৩৩ এএম

স্টাফ রিপোর্টার : গণভবনের উত্তর গেটে মসজিদ সংলগ্ন এলাকায় দায়িত্ব পালনকালে স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়ন (এসপিবিএন) সদস্য নায়েক আতিকুর রহমান (২৮) গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।
শুক্রবার দিনগত রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাত প্রায় বারোটার দিকে তিনি গুলিবিদ্ধ হন।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. জেসমিন নাহার নায়েক আতিকুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুকের ডান পাশে নায়েক আতিকুর গুলিবিদ্ধ হন। এ অবস্থায় আতিকুরকে জরুরি বিভাগে আনা হয়।
তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শুক্রবার রাতে দায়িত্ব পালনকালে মিস ফায়ারে গুলিবিদ্ধ হয়েছেন এসপিবিএন সদস্য। চায়না পিস্তল নিয়ে দায়িত্ব পালন করছিলেন তিনি। পিস্তলে গুলি লোড করা ছিল। অসতর্ক অবস্থায় ট্রিগারে হাত লেগে এমনটি ঘটে থাকতে পারে বলেও জানান এ কর্মকর্তা।
এসপিবিএন সদস্যদের বরাত দিয়ে রাজধানীর শেরে বাংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিজি বিশ্বাস বলেন, দায়িত্বরত অবস্থায় অসাবধানতাবশত মিস ফায়ারে আতিকুরের ডান বুকে গুলি লাগে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।



 

Show all comments
  • Nur- Muhammad ২৭ মে, ২০১৭, ১২:০১ পিএম says : 0
    তার আত্মার মাগফেরাত ও পরিবার পরিজনকে সমবেদনা জানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ