Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে একজনকে পিটিয়ে হত্যা, আটক ২

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১:১৪ পিএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি-জমাসংক্রান্ত বিরোধের জের ধরে জাহাঙ্গীর খান (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে চাচাত ভাইয়েরা।
শনিবার সকালে কাশিয়ানী উপজেলার ব্যাসপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতের চাচাতো ভাই লুৎফর খান (৩২) ও আলমগীর খানকে (৩৫) আটক করেছে।
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলীনুর জানান, কাশিয়ানী উপজেলার ব্যাসপুর উত্তরপাড়া গ্রামের একটি জমির সীমানা নিয়ে নিহত জাহাঙ্গীর খানের সঙ্গে আপন চাচাতো ভাই লুৎফর খান ও আলমগীর খানের সঙ্গে বিরোধ চলে আসছিল। শনিবার সকালে এ নিয়ে তাদের সঙ্গে পারিবারিক বিরোধ বাধে এবং কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে দুই পারিবারের মধ্যে মারামারি শুরু হলে প্রতিপক্ষের লোকজন জাহাঙ্গীর খানকে পিটিয়ে গুরুতর আহত করে।
পরে তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঝিনাইদহ সদর ও হরিনাকুণ্ডুতে ১৪৪ ধারা জারি
ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ সদর ও হরিনাকুণ্ডুতে একই স্থানে আওয়ামী লীগের কর্মী সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।
আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা দেখা দেওয়ায় পৃথক দুটি স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান বিকাশ বিশ্বাস ও অপর পক্ষে আওয়ামী লীগ নেতা বর্তমান ইউপি চেয়ারম্যান নিজামুল গলি লিটু স্থানীয় মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভার আয়োজন করে। একই স্থানে দুপক্ষের কর্মী সভার কারণে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সভাস্থলে ১৪৪ ধারা জারি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ