Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অতিরিক্ত দাম নিলেই ব্যবস্থা - সাঈদ খোকন

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নির্ধারিত দামের চেয়ে বেশি দাম রাখা হলে বিক্রেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। মেয়র বলেছেন, কেউ যদি নির্ধারিত দামের বেশি আদায় করেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গতকাল শনিবার দুপুরে রাজধানীর হাতিরপুল বাজার পরিদর্শনে এসে মেয়র এ হুঁশিয়ারি দেন।
এ সময় নির্ধারিত দামের চেয়ে বেশি দামে পণ্য বিক্রি করায় লিটন স্টোর নামে একটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়। ডিএসসিসির নির্বাহী ম্যজিস্ট্রেট মামুন সরদারের ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা আদায় করা হয়।
সাঈদ খোকন বলেন, যেখানেই অনিয়ম হবে সেখানেই ব্যবস্থা নেয়া হবে। এ বছর রমজানে ডিএসসিসির ২৯টি কাঁচাবাজারে কর্পোরেশনের ৮টি মনিটরিং টিম থাকবে। এদের নেতৃত্ব দেবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। তারা পুরো রমজান বাজার মনিটরিং করবেন। এ ছাড়াও কেউ অভিযোগ করলে কাউকে ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ