Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা ওয়াসার পদ্মা (যশলদিয়া) পানি শোধনাগার প্রকল্পের ৪০ ভাগ কাজ সম্পন্ন

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা ওয়াসার পদ্মা (যশলদিয়া) পানি শোধনাগার প্রকল্পের প্রায় ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আগামী ২০১৮ সালের ডিসেম্বর নাগাদ এ প্রকল্পের কাজ সমাপ্ত হবে। এ আশাবাদ ব্যক্ত করেছেন প্রকল্প বাস্তবায়নকারী চাইনিজ প্রতিষ্ঠান সিএএমসি ইঞ্জিনিয়ারিং কোং লি: ও ঢাকা ওয়াসার সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।
সম্প্রতি ঢাকা থেকে এক দল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রকল্প সাইট পরিদর্শনে যান এবং প্রকল্পের অগ্রগতি সরেজমিন পরিদর্শন করেন। তার আগে প্রকল্প নির্মাণ প্রতিষ্ঠান সিএএমসি এর প্রজেক্ট ম্যানেজার জং জাওইয়ং পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রকল্পের কার্যক্রম তুলে ধরেন। সেখানে ঢাকা ওয়াসার ব্যবস্থপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান সহ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার বাণিজ্যিক ব্যবস্থাপক উত্তম কুমার রায়, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আকতারুজ্জামান ও প্রকল্প পরিচালক মো. রফিকুল ইসলাম এবং নির্মাণ প্রতিষ্ঠানের অন্যান্য চাইনিজ কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, চায়নার এক্স্রিম ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়নে ব্যয় হচ্ছে ৩৩৭৫.১৭ কোটি টাকা। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ