Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতাল থেকে ব্যাগভর্তি গেøাবসসহ আটক-২

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দুই ব্যাগ ভর্তি সরকারি গেøাবসহ দুই দৈনিক মজুরি ভিত্তিক কর্মীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, রাজশাহীর পবা থানার মান্দার কোটা হরিপুর গ্রামের মৃত সেরাপি বিশ^াসের ছেলে মিন্টু শেখ (২৯) ও একই গ্রামের মন্টু বিশ^াসের ছেলে অরুণ বিশ^াস (৩৩)। গতকাল দুপুরে তাদের হাসপাতালের অপারেশন থিয়েটারের কাছে থেকে আটক করা হয়। গতকাল দুপুরে রামেক হাসপাতালের অপারেশন থিয়েটার ওটি থেকে দুই ব্যাগ ভর্তি সরকারি গেøাব চুরি করে নিয়ে পালাচ্ছিলো অরুন ও মিন্টু দুই দৈনিক মজুরি ভিত্তিক কর্মী। এ সময় অন্য কর্মচারীরা বিষয়টি বুঝতে পেরে তাদের হাতেনাতে ধরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএফম রফিকুল ইসলামের কাছে নিয়ে যায়। সেখানে নেওয়ার পরিচালক তাদের আলামত সহ থানায় প্রেরণ করার নির্দেশ দেন। হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই শফিক বলেন, তাদের আটক করে থানায় পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে হাসপাতালের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।
হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএফএম রফিকুল ইসলাম বলেন, তাদের আটক করে থানায় পাঠানো হয়েছে। তারা নিজেরাই চুরি করেছে কি অন্য কেই এর সাথে জড়িত তারা জানায়নি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ