Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন খুলনা

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : কয়েক দিন ধরে সারা দেশের মতো রাজশাহীতেও প্রচÐ গরম। বৃষ্টির দেখা নেই। তবে গতকাল দুপুরে এক পষলা বৃষ্টি স্বস্তি বয়ে আনল পদ্মাপাড়ের মানুষের মনে। আর তাতেই কপাল পুড়ল রাজশাহীর নারী ক্রিকেট দলের। সেই বৃষ্টি আইনে নারী ক্রিকেট লিগের শিরোপা ঘরে তুলল খুলনা বিভাগ। শহীদ কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ডাকওয়ার্থ/লুইস মেথডে ৪ রানে হারিয়েছে স্বাগতিক রাজশাহীকে। ৭৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে খুলনার জয়ে বড় অবদান অধিনায়ক রুমানা আহমেদের। ম্যাচের সেরা খেলোয়াড়ও তিনি।
টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২১৪ রান  করে খুলনা। খুলনার পাশাপাশি জাতীয় দলেরও অধিনায়ক রুমানার ইনিংসটি সাজানো ছিল ১১টি চারে। এছাড়া আয়েশা রহমান ৩০ ও তাজিয়া আকতার ২৫ রান করেছেন। রাজশাহীর পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন লতা মÐল ও একেএ মল্লিক।  ২১৫ রানের লক্ষ্যে ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল রাজশাহী। ৩৯.৪ ওভারে স্কোর যখন ৫ উইকেটে ১৫০ রান, তখনই নামে বৃষ্টি। এরপর আর খেলা হতে পারে নি। তাই ডি/এল মেথডে ৪ রানে জিতে যায় খুলনা। ফেরদৌসির অপরাজিত ৫৮ আর বৃষ্টি রায়ের ৩২ রানের দুটো ভালো ইনিংস কোনও কাজেই আসে নি স্বাগতিকদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ