Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে মায়ের সামনে ট্রাকচাপায় ৬ বছরের শিশু নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ৪:৪৬ পিএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে সোমবার দুপুর ১২টায় উত্তর সুজাপুর বটতলিতে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মায়ের সামনে ৬ বছরের শিশু নিহত হয়েছে। 


নিহত শিশু মাইশা মনোয়ারা(৬) উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলা হাট গ্রামের মো. আলমের মেয়ে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান,বিরামপুর-দিনাজপুর মহা সড়কে ফুলবাড়ী বটতলি এলাকায় উত্তর দিক থেকে মা ও মেয়ে এক সাথে দক্ষিণ দিকে আড়াআড়ি রাস্তা পার হওয়ার চেষ্টা করলে মা রাস্তা পার হতে সক্ষম হলেও মেয়ে মাইশা মনোয়ারা দিনাজপুর হতে বিরামপুর উদ্দেশে যাওয়া ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনা স্থলেই নিহত হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে যার লাইসেন্স নং ঢাকা-মেট্রো-১৮০৩২৬। দুর্ঘটনার পর ট্রাক ড্রাইভার ট্রাকটি রাস্তায় ছেড়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে মায়ের সামনে এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত হওয়ায় মায়ের আহাজারিতে এলাকার শোকের ছায়া নেমে আসে। এলাকাবাসী দাবি করেছে ফুলবাড়ীতে বাইপাস সড়ক না থাকায় শহরের মধ্য দিয়ে দ্রুত গতিতে ভারি যানবাহন চলাচল করায় এমন দুর্ঘটনা সচরাচর লেগেই থাকছে। দুর্ঘটনা এড়াতে এলাকাবাসী অনতিবিলম্বে ফুলবাড়ী শহরে বাইপাস সড়ক নির্মাণের দাবি করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ