Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

রোজা, ঈদ, ক্রিকেট ঘিরে ওয়ালটন টিভি বিক্রির ধুম

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : চলছে রমজান। অফিস টাইমে এসেছে পরিবর্তন। কমে এসেছে অফিসের কর্মঘন্টা। বাইরে গরম। মানুষ ঘরেই বেশিরভাগ সময় কাটাতে পারছেন। এদিকে ইংল্যান্ডে শুরু হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফির ক্রিকেট উৎসব। আসছে ঈদ। ফলে বিনোদন পিপাসুদের কাছে বেড়েছে টেলিভিশনের কদর। আর এ উপলক্ষ্যে বেড়েছে ওয়ালটনের টেলিভিশন বিক্রি।
গত রবিবার থেকে শুরু হয়েছে রোজা। ইসলামি অনুষ্ঠান, খবর এবং রোজার সেহরি ও ইফতারের জন্য সময়সূচি জানতে প্রায় সবাই টেলিভিশন চালু রাখছেন। এদিকে ১ জুন শুরু হচ্ছে ক্রিকেটের অন্যতম বড় আসর চ্যাম্পিয়নস ট্রফি। যেখানে খেলছে বাংলাদেশসহ বিশ্ব ক্রিকেটের সেরা ৮টি দল। উদ্বোধনী ম্যাচেই বাংলাদেশ মুখোমুখি হচ্ছে স্বাগতিক ইংল্যান্ডের। ঘরে বসেই মাঠে খেলা দেখার স্বাদ পেতে প্রয়োজন এমন টেলিভিশনের, যা দেয় ঝকঝকে ও নিখুঁত ছবি ও স্পষ্ট শব্দ। আর এক্ষেত্রে ক্রীড়াপ্রেমি ক্রেতাদের প্রথম পছন্দ ওয়ালটনের এলইডি টিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন