Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুরান ঢাকায় পারিবারিক দ্ব›েদ্ব শিশু খুন

| প্রকাশের সময় : ৩১ মে, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : রাজধানীর চকবাজার থানার কাজী রিয়াজ উদ্দিন রোডের পোস্তা এলাকায় বাড়ি নিয়ে দ্ব›েদ্ব আকসারা (৭) নামের এক শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আকসারার মামা আমির হোসেন জানান, তারা পোস্তা এলাকার ১৮/৫ নম্বর নিজেদের বাড়িতে থাকেন।
আকসারা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণিতে পড়াশোনা করত। তিনি বলেন, আমার ভাই নুর হোসেন ও স্ত্রী আনোয়ারা বেগমের বোন পারুল মিলে আকসারার মা পারভিন, ভাই শহীদ ও আমাকে বাড়ি থেকে বের করে দিয়ে নিজেরাই সম্পত্তি ভোগ দখলের চেষ্টা করে। মাঝে মধ্যেই তাদের সাথে আমাদের ঝগড়া লাগে। এর জের ধরে গত ২০ মে দুপুরে ভাই নুর হোসেনের স্ত্রী আনোয়ারা আকসারাকে বাড়ির ইটের দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা মারে। এতে আকসারা গুরুতর আহত হয়ে অচেতন হয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়। গত সোমবার (২৯  মে) বিকালে আকসারা হঠাৎ অচেতন হয়ে যায়। পরে তাকে আবারও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে আকসারা মারা যায়।
চকবাজার থানার এসআই  আতিকুর রহমান জানান, বিষয়টি শুনেছি, আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ