Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক মাসেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

| প্রকাশের সময় : ৩১ মে, ২০১৭, ১২:০০ এএম

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের সখিপুরে নিখোঁজ হওয়ার এক মাস পেরিয়ে গেলেও স্কুল ছাত্রী জনতা আক্তারকে (১৬) এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। জনতা আক্তার উপজেলার বড়চওনা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে এবং বড়চওনা উচ্চ বিদ্যালয় থেকে এবার মানবিক বিভাগে ৪.৩৬ পেয়ে এসএসসি পাশ করেছে। একমাত্র মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ প্রায় বাবা জয়নাল আবেদীন।
জানা যায়, ১৩ মার্চ বিকেলে জনতা আক্তারকে বাড়িতে রেখে শারীরিক প্রতিবন্ধী বাবা জয়নাল আবেদীন বড়চওনা বাজারে বাজার করতে যায়। সন্ধ্যায় বাড়ি ফিরে জনতাকে বাড়িতে দেখতে না পেয়ে প্রতিবেশির বাড়ি ও সকল আত্মীয়স্বজনের বাড়ি খোঁজাখুজি করে। পরের দিন জনতার নিখোঁজের বিষয়ে তার বাবা জয়নাল আবেদীন সখিপুর থানায় সাধারণ ডায়েরি করেন।
জনতার বাবা জয়নাল আবেদীন বলেন, স্ত্রী মারা গেছে অনেক আগে। একমাত্র মেয়েকে নিয়েই বাড়িতে থাকতাম, জনতাই বাড়ির সবকিছু দেখাশুনা করতো। এতদিন পার হয়ে গেলো কিন্তু কেউ আমার মেয়ের কোন খোঁজ দিতে পারলোনা। মেয়েকে উদ্ধারে পুলিশ ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা চাই।
সখিপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, এখনও তাকে উদ্ধার করা যায়নি, তবে জনতাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ