Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

বিএসএমএমইউতে বেতন স্কেলের প্রতিবাদে শিক্ষকদের মৌন মিছিল

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ৮ম জাতীয় বেতন স্কেলে পদাবনতি ও মর্যাদা হানিকর সিদ্ধান্তের প্রতিবাদে এবং নতুন জাতীয় বেতন কাঠামোর অসংগতি দূরীকরণের লক্ষ্যে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির অংশ হিসাবে সাধারণ সভা ও মৌন মিছিল করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।
গতকাল (শনিবার) সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বি বøকের নিচতলায় শহীদ ডা. মিলন হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে একটি মৌন মিছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন অংশ প্রদক্ষিণ করে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও দাবি আদায়ের লক্ষ্যে গঠিত লিয়াজোঁ কমিটির আহŸায়ক অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া। সভা পরিচালনা করেন লিয়াজোঁ কমিটির সদস্য সচিব প্রফেসর ডা. এস এম জাকারিয়া স্বপন। সভায় সম্মানিত শিক্ষকবৃন্দ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের চলমান আন্দোলনের প্রতি পূর্ণ একাত্মতা প্রকাশ করে সংশ্লিষ্ট বিষয়ে চলমান আন্দোলনের দাবিসমূহ অবিলম্বে মেনে নেয়ার আহŸান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ