Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স বিষয়ক প্রশিক্ষণ

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও রেমিট্যান্স সেবাদানকারী প্রতিষ্ঠান রিয়া ফাইন্যান্সিয়াল সার্ভিসেস-এর যৌথ উদ্যোগে রেমিট্যান্স অপারেশন্স বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ৬ মার্চ (রবিবার) ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবদুস সাদেক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ওমর ফারুক খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, রিয়া ফাইন্যান্সিয়াল সার্ভিসেস-এর কান্ট্রি ম্যানেজার একেএম নাজমুল হোসাইন এবং আইটি ও এডমিন করেসপন্ডেন্ট জাভেদ আনসারি উপস্থিত ছিলেন।
মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথির ভাষণে বলেন, বৈদেশিক রেমিট্যান্স এবং গার্মেন্টস খাতে অর্থায়নের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের অর্থনীতির মূল দুইটি ভীতকে শক্তিশালী করেছে। তিনি বলেন, ব্যাংকিং চ্যানেলে প্রবাসী রেমিট্যান্স দেশে আনার ক্ষেত্রে ইসলামী ব্যাংকের ভূমিকা অগ্রণী। ইসলামী ব্যাংককে একটি কল্যাণধর্মী আর্থিক প্রতিষ্ঠান উলেখ করে তিনি বলেন, এ ধরণের প্রতিষ্ঠানের প্রসার যত বাড়বে দেশ ও মানুষের উন্নতি ও কল্যাণ তত বৃদ্ধি পাবে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংকে রেমিট্যান্স বিষয়ক প্রশিক্ষণ
আরও পড়ুন