Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকে মিলাদ মাহফিল

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম মোঃ আব্দুল জলিল এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহ্্ফিল এর আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), ভাইস চেয়ারম্যান এম. এস. আহসান নির্বাহী কমিটির চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, পরিচালক- জনাব মোহাম্মদ সেলিম উদ্যোক্তা জনাব এস.এম. শফিকুল ইসলাম (মামুন), স্পন্সর শেয়ারহোল্ডার এস এম আব্দুল মান্নান, এম. এ খান বেলাল ও আর.এ. হাওলাদার । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মরহুম মোঃ আব্দুল জলিলের পুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল (জন)। উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ আব্দুল জলিল চৌধুরী ও মোঃ কামরুল ইসলাম চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মতিউল হাসান ও জনাব মোহাম্মদ ইছমাইল সহ ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিশিষ্ট সাংবাদিকবৃন্দ। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংকে মিলাদ মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ