Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ও মেরিকো এর মধ্যে ফাইন্যান্স সেবা চুক্তি

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক সম্প্রতি সাপ্লাই চেইন ফাইন্যান্স (এসসিএফ) সেবা চালু করেছে। এসসিএফ হলো ব্যাংকের কর্পোরেট গ্রাহকদের পরিবেশক এবং সরবরাহকারীদের জন্য একটি অর্থায়ন কর্মসূচি। এটি মূলত বৈশ্বিক অর্থায়ন কর্মসূচি। এর মাধ্যমে ব্যাংকিং পদ্ধতিতে কর্পোরেট গ্রাহকদের সরবরাহকারী এবং পরিবেশকদের আর্থিক যোগান নিশ্চিত করবে। ফলশ্রুতিতে ব্যাংকের কর্পোরেট গ্রাহকদের সাথে তাদের সরবরাহকারী এবং পরিবেশকদের সম্পর্ক আরো মজবুত হবে।
এরই পরিপ্রেক্ষিতে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, মেরিকো বাংলাদেশ লিমিটেডের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও আবরার এ আনোয়ার ও মেরিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আদিত্য সোম দুটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন। এছাড়া মেরিকো বাংলাদেশ লিমিটেডের ফাইন্যান্স এন্ড কর্পোরেট বিভাগের পরিচালক মোহাম্মদ ইকবাল চৌধুরী, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হেড অব ট্র্যানজেকশন ব্যাংকিং অপূর্ব জেইন, হেড অব কমার্শিয়াল ব্যাংকিং মোহাম্মদ এনামুল হক সহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তাবৃন্দ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড চার্টার্ড ও মেরিকো এর মধ্যে ফাইন্যান্স সেবা চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ