Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শফিকুর এনএলআই সিকিউরিটিজের নয়া চেয়ারম্যান

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : এনএলআই সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শফিকুর রহমান টিটু । সম্প্রতি অনুষ্ঠিত কোম্পানীর ১৬ তম বোর্ড সভায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।
ঢাকা স্টক এক্সচেঞ্জের অন্যতম স্ট্রেক হোল্ডার এনএলআই সিকিউরিটিজ বেসরকারী খাতে প্রতিষ্ঠিত দেশের প্রথম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর সাবসিডিয়ারী প্রতিষ্ঠান।
টিটু ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর অন্যতম উদ্যোক্তা পরিচালক এবং গার্মেন্টসসহ বিভিন্ন ব্যবসায় জড়িত। তিনি বোনানজা টেক্স লিঃ, ফ্যাশন টেক্স লিঃ, নাজ কালার প্রসেস এন্ড প্রিন্টিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও এরিন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী। তিনি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার অধিবাসী। তাঁর পিতা মরহুম দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমান ব্যাংক ও ইনস্যুরেন্স সেক্টরের অন্যতম উদ্যোক্তা এবং চট্টগ্রাম-০৩ (সন্দ্বীপ) থেকে ১৯৯১ ও ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। জনাব টিটু যুক্তরাজ্য থেকে এমবিএ ডিগ্রী লাভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শফিকুর এনএলআই সিকিউরিটিজের নয়া চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ