Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সুদের টাকা না দেওয়ায় শ্রীপুরে জেলেকে পিটিয়ে হত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে সুদের টাকা না দেওয়ায় মাছ শিকারী (জেলে) কে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ৯টার সময় উপজেলার বরমী ইউনিয়নের গোলাঘাট বাজারে মহিসনের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আহত জেলে সবুজ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানা গেছে, ওই গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুলমান কাইয়ার পুত্র মাদক ব্যবসায়ী রানা কাইয়া ওরফে সুদ রানার কাছ থেকে অনুমান তিন বছর আগে ১০ হাজার টাকা সুদে নেয়। পরে সুদের টাকাসহ সম্পূর্ন টাকা পরিশোধ করার পরও রানা তার কাছে আরও সুদের টাকা দাবী করতে থাকে। রোববার রাতে রানা কাইয়া ও তার চাচা নজরুল কাইয়া অজ্ঞাত নামা আরও ৩/৪জন লোক নিয়ে মাছ শিকারী সবুজকে ধরে গোলাঘাট বাজারের মহসিনের চায়ের দোকানের ভিতরে আটকিয়ে কাঠের চেলু ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে।
আহত মাছ শিকারী সবুজ জানান, আমি অভাবে পড়াতে রানা কাইয়ার কাছ থেকে ১০ হাজার টাকা সুদে নেই। ১০ হাজার টাকার সুদ আনুমানিক ৫০ হাজার টাকা দেওয়ার পরও রানা আরও টাকা দাবি করত। টাকা না দেওয়ার কারনে আমাকে পিটিয়ে অলিখিত খোলা ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নেয়। এ ব্যাপারে রানা কাইয়ার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে পাওয়া যায়নি। উল্লেখ্য যে, রানার কাছ থেকে নেওয়া সুদের টাকা পরিশোধ করতে না পেরে গত ৩ জুন রাতে একই এলাকার নরসুন্দর রফিফুল ইসলাম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ