Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিদেশী শ্রমিকদের জন্য আজমান হোটেলের ইফতার আয়োজন

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আরব আমীরাতের আজমান রামাদা হোটেল তাদের সিএসআর কর্মসূচির অধীন রমজানে ১৫০ জন শ্রমিকের জন্য বিশেষ ইফতারের আয়োজন করে। প্যাকেট বিতরণ না করে হোটেলটির চ্যারিটি কমিটি এবং ফুড ও বেভারেজ টিম আজমানের আল-রেহাব পারফিউম ফ্যাক্টরীতে পুরোদমে নৈশভোজের সেটআপ প্রস্তুত করে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল ঐতিহ্যবাহী খেজুর, জুস, নানা ধরনের ফল ও মিষ্টি। মহা-ব্যবস্থাপক ইফতিখার হামদানী বলেন, ‘রমজান আমাদের নিয়ে যায় আমাদের সমাজের মানুষের কাছে এবং সবাই ভাগ্যাহত বিশেষ করে বিদেশী শ্রমিকদের সাথে সহমর্মিতা শেয়ার করে থাকে। আমরা শ্রমিক ক্যাম্পে আমাদের ভাইদের মুখে হাঁসি দেখে অত্যন্ত আনন্দ উপভোগ করি। আমরা তাদের শ্রম ও সমাজের জন্য তাদের গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে আমাদের পুরো টিম চায় তাদের জন্য সুস্বাদু ও মজাদার ইফতার সরবরাহ করতে’।
হামদানী আরো বলেন, হোটেলের চ্যারিটি কমিটি এমনকি রমজানের পরও লেবার ক্যাম্পের জন্য আরো বেশি পরিমাণে খাবার সরবরাহের সম্ভাব্যতা বিবেচনা করছে। তিনি বলেন, এটা আইনগতভাবে সহজ হবে না, কিন্তু আমরা একটা সহজ সমাধান খুঁজে বের করার চেষ্টা করব। আমরা অন্যসব হোটেল ও প্রতিষ্ঠানকে আমাদের কাজে যুক্ত হবার আহŸানও জানাব। সূত্র : হোটেল মিডলইস্ট ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ