Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

আবদুল জব্বারের চিকিৎসার দায়িত্ব নিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কিংবদন্তী কণ্ঠশিল্পি মুক্তিযোদ্ধা অসুস্থ আবদুল জব্বারের চিকিৎসার দায়িত্ব নিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছেন ওসমানীনগরের মুক্তিযোদ্ধারা। এর লক্ষ্যে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক আফতাব আহমদের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকতার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপজেলা চেয়ারম্যান ময়নুল হক চৌধুরীও উপস্থিত ছিলেন।
মুক্তিযোদ্ধারা স্মারকলিপিতে উল্লেখ করেন, জাতীর বীর সন্তান হিসেবে মুক্তিযোদ্ধা কণ্ঠশিল্পি আব্দুল জব্বারের চিকিৎসার পূর্ণ দায়িত্ব ভার নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান। প্রধানমন্ত্রী দায়িত্ব নিলে আব্দুল জব্বারের চিকিৎসার ব্যয় মেঠাতে কোন সমস্যা হবে না বলে উল্লেখ করা হয়। আর এই দায়িত্ব নিবেন বলেও আশা ব্যক্ত করে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা হতে ১’শ টাকা হারে কেটে নিয়ে আব্দুল জব্বারের চিকিৎসার ব্যয় মেঠানোর অনুরোধক্রমে প্রস্তাব করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ