Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মহিলা হকির আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : সারাদেশের প্রভিাবান খেলোয়াড় বাছাই করে জাতীয় মহিলা হকি দল গঠনের লক্ষ্যে আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে। গতকাল সকালে মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে এই ক্যাম্পের উদ্বোধন করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক ডা. মো: আমিনুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার ও জাতীয় পুরস্কার প্রাপ্ত হকি খেলোয়াড় ও সংগঠক  প্রতাপ শংকর হাজরা।
বিভিন্ন জেলা থেকে বাছাইকৃত ৪৫ জন খেলোয়াড় এই প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণ করতে যাচ্ছে। এর মধ্যে কিশোরগঞ্জেরই ৮ জন খেলোয়াড়। ১০ দিনব্যাপী মহিলা হকির প্রশিক্ষণে উপদেষ্টা কোচের দায়িত্ব পালন করছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সাবেক হকি খেলোয়াড় হোসেন ইমাম চৌধুরী শান্টা, সহকারি হিসেবে থাকবেন আজিজ উল­াহ হায়দার, হেদায়েতুল ইসলাম রাজীব। সার্বিক তত্বাবধান করছেন ক্রীড়া পরিদপ্তরের সহকারি পরিচালক সাবেক হকি খেলোয়াড় মো. তারিকউজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন