Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মানুষকে ঘর থেকে নিয়ে বন্দুক যুদ্ধে হত্যা করা হচ্ছে-এরশাদ

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন বর্তমানে দেশে কেউ নিরাপদ নয়। শিশু তার মায়ের নিকটও নিরাপদ নয়।
প্রতিদিন হত্যা হচ্ছে। মানুষকে ঘর থেকে বের করে নিয়ে প্রতিদিন বন্ধুক যুদ্ধে হত্যা করা হচ্ছে। কাকে কে হত্যা করছে দেশবাসী সবাই জানে। কে কার জমি দখল করতে পারে ও মসজিদ-মন্দির দখলের প্রতিযোগিতা চলছে। এভাবে দেশ চলতে পারে না। মানুষ আজ পরিবর্তন চায়। তিনি গতকাল রোববার দুপুরে নীলফামারী জেলা জাতীয় পার্টির দ্বি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
নীলফামারী শিল্পকলা একাডেমিতে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ শওকত চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, উপদেষ্টাম-লীর সদস্য ব্যারিস্টার হামিদ পাটোয়ারী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, জেলা জাপা নেতা শাহাজাহান চৌধুরী, রশিদুল ইসলাম, জাকির হোসেন, সাজ্জাদ পারভেজ প্রমুখ।
এরশাদ বলেন জাতীয় পার্টিকে ধ্বংস করার ষড়যন্ত্র করা হয়েছিল। আমাকে কারাগারে পাঠানো হয়েছিল। আমার বিরুদ্ধে ৪৬টি মামলা দেয়া হয়েছিল। সব মামলা থেকে মুক্তি পেলেও এখনও ২টি মামলা রয়েছে। আমাকে ভয় পায় এবং জাতীয় পার্টি ক্ষমতায় আসবে বলে রাজনৈতিক ভাবে এই ২টি মামলা থেকে আমাকে মুক্তি দেয়া হচ্ছে না।
এরশাদ আরো বলেন জাতীয় পার্টির বিভিন্ন জেলা কাউন্সিলগুলোতে উপস্থিত হয়ে আমি দেখেছি জাতীয় পাটির প্রতি মানুষের আস্থা ও ভালোবাসা বেড়েছে। তাই আগামীতে জাতীয় পার্টির ক্ষমতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আগামী ১৬ এপ্রিল ঢাকায় অনুষ্ঠিত জাতীয় কাউন্সিলকে সফল করার জন্য সবাইকে আহবান জানান।
শেষে এরশাদ সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীকে সভাপতি, আলহাজ শওকত চৌধুরী এমপিকে সাধারণ সম্পাদক, শাহাজাহান চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক এবং সাজ্জাত পারভেজকে যুগ্ম সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন।
এদিকে শিল্পকলা একাডেমিতে বক্তব্য শেষে এরশাদ সার্কিট হাউস যাওয়ার পথে জাতীয় পার্টির অপর একটি গ্রুপের আয়োজনে উম্মুক্ত মঞ্চের সমাবেশে বক্তব্য দেয়ার জন্য এরশাদের গাড়ি বহরকে আটকিয়ে দেন সেখানকার নেতাকর্মীরা। তাদের চাপে ও উত্তেজিত নেতাকর্মীদের থামাতে এরশাদ সেই মঞ্চেও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ