Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় ১১ জনের প্রাণহানি

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সারাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১১ জন। এসব ঘটনায় আহত হয়েছে আরো অনেকে। এর মধ্যে কুষ্টিয়ায় একই ঘটনায় ৩ জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া দিনাজপুর, গাজীপুর ও কুমিল্লায় ২ জন করে নিহত হয়েছেন।
কুষ্টিয়ায় ৩ জন নিহত
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুরে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার বিকেল ৫টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের বাগোয়ান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম লালন ও সামাদ। তাদের বাড়ি উপজেলার মশাউড়া গ্রামে। অপরদিকে কুষ্টিয়া সদর উপজেলার আইলচারায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল আরোহী দু’জন তাদের বাড়ি থেকে প্রাগপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিকে কুষ্টিয়া গামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা নিহত হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক বাসটিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
দিনাজপুরে স্কুল শিক্ষিকাসহ ২ জন নিহত
দিনাজপুর অফিস : রোববার দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও তার গৃহপরিচারিকা নিহত হয়েছেন। কারের সামনের চাকা পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে গাড়ি একদিকে ও ইঞ্জিন পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে ছিটকে পড়ে। নিহত শিক্ষিকা’র দেহ একদিকের মগজ অনেক দূরে ছিটকে পড়ে। দুর্ঘটনার পরপরই দিনাজপুরে শিক্ষক ও আইনজীবী সমাজে শোকের ছায়া নেমে আসে।
চৌদ্দগ্রামে পিকআপের ধাক্কায় নিহত ২
চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের সুজাতপুর রাস্তার মাথায় শনিবার রাত আটটায় দ্রুতগামী পিকআপের ধাক্কায় দুইজন নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন, ফেনীর সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের দলিয়া গ্রামের একেএম নুরুল হকের পুত্র মাঈন উদ্দিন (৪৮) ও চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের রতনপুর গ্রামের আবদুল ওয়াবের পুত্র তারেক (৩৫)।
কালিয়াকৈরে ২ জনের মৃত্যু
কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকাস্থ হানিফ স্পিনিং মিল নামক কারখানার ববিনে সাথে ওড়না পেঁচিয়ে রোববার সকালে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। অপরদিকে চন্দ্রা ত্রি-মোড় বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকের নিচে চাপা পরে মামুন নামক জনৈক যুবকের মৃত্যু হয়েছে স্থানীয় সূত্র জানায়, উপজেলার মৌচাক এলাকায় হানিফ স্পিনিং মিল কারখানায় কাজ করার সময় রোববার সকালে ববিনে সূতা পেচানোর সময় উড়না জড়িয়ে মাহমুদা আক্তার (২৫) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়। নিহত শ্রমিক রংপুর জেলার কাউনিয়া থানার পূর্ব রাজিবপুর এলাকার আপেল মিয়ার স্ত্রী। অপরদিকে রোববার ভোররাতে চন্দ্রা এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের (চট্ট মেট্রো-০৫-০৬-২৪) ধাক্কায় মামুন অর রশিদ (৩৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি গাইবান্দা জেলার গবিন্দগঞ্জ উপজেলার শক্তিপুর এলাকার মকবুল মিয়ার ছেলে।
সুনামগঞ্জে নিহত ১
সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জ-সিলেট সড়কের নীলপুর এলাকায় ট্রাক চাপায় ১ জন মটরসাইকেল আরোহী নিহত এবং অপর ২জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মিল্টন রায় (৩৮)। আহতরা হচ্ছেন রূপক চৌধুরী (৩৫) এবং মোহাদ্দিছ ওরফে কুদ্দুছ (৩৫)।
খুলনায় বাস চাপায় শিশু নিহত
খুলনা ব্যুরো : খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে যাত্রীবাহী বাসের চাপায় কারিমুল ইসলাম (১২) নামে এক কিশোর ভ্যান চালক নিহত হয়েছে। খুলনা-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কের চুকনগর এলাকায় গতকাল রবিবার সকাল পৌনে ১০টার দিকের এ দুর্ঘটনায় আরো ৪-৫ জন আহত হয়। নিহত কারিমুল ডুমুরিয়ার চাকুন্দিয়া গ্রামের মোঃ শাহবুদ্দিন ইসলামের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ