Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ভাটারায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারা এলাকা থেকে শাহিন আলম নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে ময়না তদন্তের পর স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করেছে পুলিশ।
ভাটারা থানার এসআই মো. লাল মিয়া জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টা থেকে রাত আড়াইটার মধ্যে দুর্বৃত্তরা বাসার ভেতরে ঢুকে তাকে গলাকেটে হত্যা করে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টায় নিহতের ছোট ভাই রাজ্জাক থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্তলে যায় এবং  সেখান থেকে লাশ উদ্ধার করেন।
রাজ্জাক পুলিশকে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন তিনি। রাত আড়াইটার দিকে সেহরী খেতে ডাকতে গেলে দেখা যায় রুমের ভেতরে বিছানায় গলাকাটা অবস্থায় পড়ে আছেন শাহিন আলম। কী কারণে কারা তাকে গলা কেটে হত্যা করেছে তা জানাতে পারেননি ভাটার থানার এসআই লাল মিয়া।
তিনি জানান, নিহত শাহিন আলম (৩৫) নীলফামারী জেলার সদর থানার বাড়ইপাড়া গ্রামের বাহার আলমের ছেলে। ভাটারার নয়ানগরের মিষ্টির গলিতে ভাড়া থাকতেন এবং বাড্ডার নতুন বাজার ফুটপাতে কসমেটিক ব্যাবসা করতেন শাহিন। স্ত্রী রেমানা বেগম এবং রাহান (৪) ও রোহান (২) নামে দুই সন্তান রয়েছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ