Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

জাবির নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ক্ষতিপূরণ

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ক্ষতি পূরন প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল শুক্রবার নিহত রানার পিতাকে ২ লাখ টাকা প্রদান ও রানার স্ত্রীকে ৩ লাখ টাকা এবং তার বোনকে চাকরি দেয়ার সিদ্ধান্ত হয়েছে।
অন্যদিকে আরাফাতের পরিবারকেও পাঁচ লাখ টাকা ও পরিবারের একজনকে চাকরি দেয়ার সিদ্ধান্ত হয়েছে। আগামী বুধবার তাদের কাছে এ টাকা হস্তান্তর করা হবে বলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার আবু বকর সিদ্দিক নিশ্চিত করেন। শুক্রবার উপাচার্যের কার্যালয়ে নিহত দুই পরিবারের সাথে আলোচনা সাপেক্ষ এ সিদ্ধান্ত নেওয়া হয়। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, উপ-উপাচার্য আবুল হোসেন, ট্রেজারার আবুল খায়ের প্রমুখ।
গত ২৬ মে  বিশ্ববিদ্যালয় সংলগ্ন সিএন্ডবি এলাকায় ঢাকা আরিচা মহাসড়কে বাসাচাপায় নিহত হয় রানা ও আরাফাত। পরে শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে নিহতদের দুই পরিবারেক এ ক্ষতিপূরন দেওয়ার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ