Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কবি ফররুখ আহমদের জন্মবার্ষিকী উপলক্ষে আজ আলোচনা সভা ও ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কবি ফররুখ আহমদের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময় হামদ-না’ত ও আবৃত্তিরও আয়োজন থাকবে। ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন কারা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দীন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ শনিবার বিকাল ৫টায় রাজধানীর মগবাজার বেলালাবাদ কলোণীর নজরুল একাডেমী মিলনায়তনে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
অধ্যাপক হাসান আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ভাষা সৈনিক ও প্রবীণ সাংবাদিক অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর। আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, অধ্যাপিকা চেমন আরা, ম, মিজানুর রহমান, কবি লিলি হক, আহমদ আখতার, মোহাম্মদ শাহাবুদ্দীন খান প্রমুখ।
এ ছাড়াও অনুষ্ঠানে ছড়া, কবিতা, গান, পরিবেশন করবেন নবীণ ও উদীয়মান কবি সাহিত্যিক ও শিল্পীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ