Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টাইগারদের জন্য ব্রিটিশ হাইকমিশনার ও মার্কিন রাষ্ট্রদূতের শুভকামনা

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : এশিয়া কাপের ফাইনালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল রোববার সন্ধ্যায় স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হচ্ছে ভারত। তুমুল উত্তেজনা পূর্ণ এই ম্যাচটি ঘিরে গোটা দেশে ছড়িয়েছে উন্মাদনা। তা থেকে বাদ যায়নি যায়নি কূটনীতিক পাড়াও। টাইগারদের জন্য শুভকামনা জানিয়েছেন ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনার ও মার্কিন রাষ্ট্রদূত।
এশিয়া কাপের ফাইনালে পৌঁছানোয় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক। এক টুইট বার্তায় ফাইনাল ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভকামনাও করেছেন তিনি। এর আগে গত বুধবার পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠে বাংলাদেশ। এবারের এশিয়া কাপ প্রথমবারের মত টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হচ্ছে।
এদিকে এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ দলকে শুভকামনা জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাটও। গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ শুভকামনা জানান তিনি। এছাড়া দূতাবাসের ফেসবুক পেজে একটি ভিডিওয়ের মাধ্যমেও শুভেচ্ছা জানান তিনি।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ দল এশিয়া কাপের ফাইনালে খেলছে। পুরো বাংলাদেশ এই ম্যাচের জন্য অপেক্ষা করছে এবং আশা করছে মাশরাফি ও তার দল আবার গর্জে উঠবে। আর এই উৎসব উপলক্ষে টাইগারদের শুভকামনা জানিয়েছে রাষ্ট্রদূত বার্নিকাট ও দূতাবাসের স্টাফরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাইগারদের জন্য ব্রিটিশ হাইকমিশনার ও মার্কিন রাষ্ট্রদূতের শুভকামনা
আরও পড়ুন