Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আইসিসির কভার পেইজে

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ রচনা করেছে নতুন গৌরবগাথা। নিউজিল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত হওয়ার পর মাহমুদউল্লাহর উদযাপন হলো দেখার মতো। তাঁর মুষ্টিবদ্ধ হাত আর বিরাট গর্জনে যেন ক্রিকেট-বিশ্ব কেঁপে উঠল! ২০০৫ সালের জুনে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারানোর পর আশরাফুলের সেই গর্জনের এক যুগ পর পর নতুন আরেক গর্জনে কেপে উঠলো ক্রিকেট দুনিয়া। আইসিসি তাই নিজ উদ্যোগী হয়ে প্রচার করছে এই বাঘের গর্জন! আইসিসির অফিশিয়াল ফেসবুক ও টুইটার পেজের কাভারে শোভা পাচ্ছে মাহমুদউল্লাহর দূর্দান্ত এই উদযাপনের ছবি। কিউইদের বিপক্ষে অপরাজিত ১০২ রান করা বাংলাদেশ দলের এই টপঅর্ডার ব্যাটসম্যানের এই উদযাপনে ফুটে উঠেছে শৌর্য-বিক্রমের ছবি।
ম্যাচে সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ যে দুর্দান্ত ব্যাটিং করে দলকে জিতিয়েছেন, সেটি বাংলাদেশের ক্রিকেটের রূপকথার অংশ হয়ে গেছে। বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের চোখেই যে জুটিটা আগামী দিনের ক্রিকেটারদের কাছে হয়ে থাকবে শিক্ষণীয়। বাংলাদেশের বহু অর্জনের এই জয়কে আরেকটু রাঙিয়ে দিল আইসিসির এভাবে সে জয়ের অংশ হয়ে যাওয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর